ও ১ জন সন্ন্যাসিনীকে কি করেছিলো বামপন্থী শাসকদল তা আমরা ভুলিনি।

Video Gallery
Facebooktwitteryoutubeby feather


১৯৮২ সালের ৩০ এপ্রিলের দিন পশ্চিমবঙ্গের কলকাতার উপকন্ঠে বালিগঞ্জ বিজনসেতুর কাছে আনন্দমার্গী ১৬ সন্ন্যাসী ও ১ জন সন্ন্যাসিনীকে কি করেছিলো বামপন্থী শাসকদল তা আমরা ভুলিনি। দিনের বেলায় সংঘটিত হওয়া সত্বেও এই ঘটনার জন্য আজও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আনুষ্ঠানিক বিচারবিভাগীয় তদন্তের জন্য বারে বারে আহ্বান জানানোর পর ২০১২ সালে যে তদন্ত-কমিশন গঠন করা হলো তারা কি করছে। বিজন সেতু আনন্দমার্গী থেকে পালগড়ের ঘটনায় কমিউনিস্ট ও বুদ্ধিজীবীদের মানবতা জাগেনা।

Facebooktwitteryoutubeby feather
Video Gallery
প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন,হীন মানসিকতা মুখ্যমন্ত্রীর

অপ্রতুল স্বাস্থ্য পরিকাঠামো। তাই,কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট-এর দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। কিন্তু সেই বৈঠকেও প্রধানমন্ত্রীকে তাচ্ছিল্য করে তাকে অসম্মান করেছেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন বলে জানালেন মুখ্যমন্ত্রী, কতটা হীন মানসিকতা হলে একথা বলা স্বম্ভব তা সারাদেশ দেখলো। তবু হয়তো মুখ্যমন্ত্রী লজ্জিত হননি। দেশের স্বাস্থ্যব্যবস্থা …

Video Gallery
গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা

গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা করা হয়েছিল তা ক্ৰমশঃ প্রকাশিত হচ্ছে। পাকিস্তানের মদতে বিচ্ছিন্নতাবাদী এই শক্তিগুলিকে প্রত্যেকের চিনে নেওয়া উচিত।

Video Gallery
গভীর ষড়যন্ত্র পাঞ্জাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটুর জন্যে দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন।

গভীর ষড়যন্ত্র পাঞ্জাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটুর জন্যে দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন। ইতিহাসে এমন পরিস্থিতি আগে তৈরি হয়নি, যেখানে কোনও রাজ্য সরকার প্রধানমন্ত্রীর ক্ষতি করার চেষ্টা করেছে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী দেশের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে যায়নি। উপরন্তু যে পথ একমাত্র পুলিশ জানতো সেই পথ বিক্ষোভকারীরা জানলো কি করে?