সাধারণ সৎ নাগরিকের দানে সমৃদ্ধ PM Careএর প্ৰাথমিক হিসাব ও খরচের পরিকল্পনা তো জানা গেলো

Video Gallery
Facebooktwitteryoutubeby feather


সাধারণ সৎ নাগরিকের দানে সমৃদ্ধ PM Careএর প্ৰাথমিক হিসাব ও খরচের পরিকল্পনা তো জানা গেলো,
এখন মুখ্যমন্ত্রী আপনার ত্রাণ তহবিলে জমা হওয়া টাকা ও সেই টাকা খরচের পরিকল্পনা জানান … The PM CARES Fund Trust on Wednesday decided to allocate Rs 3,100 crore for fight against Covid-19, the Prime Minister’s Office said in a statement.
Out of the Rs 3,100 crore, nearly Rs 2,000 crore will be earmarked for the purchase of ventilators and Rs 1,000 crore for care of migrant labourers, it said.
Another Rs 100 crore will be given to support coronavirus vaccine development, the statement said.

Facebooktwitteryoutubeby feather
Video Gallery
নেতাজির ট্যাবলো বিতর্ককারীদের দল নেতাজিকে গত সত্তর বছর ধরে শুধু অসম্মান প্রদর্শন করেছেন।

বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পূর্বে স্বাধীনতার সত্তর বছরে কোন প্রধানমন্ত্রী দেশনায়ক নেতাজিকে এমনভাবে তার প্রাপ্য সম্মানটুকু দেননি। বর্তমান প্রধানমন্ত্রী ২৩শে জানুয়ারি তার জন্মদিনকে পরাক্রম দিবস থেকে নেতাজির ইচ্ছানুযায়ী আন্দামান-নিকোবরের নামাঙ্কন, নেতাজিই দেশের প্রথম প্রধানমন্ত্রী ঘোষণা থেকে INA এর যোদ্ধাদের সম্মান, এমন একাধিক কার্যক্রমের মধ্যে থেকে বিভিন্নভাবে নেতাজির প্রতি তার অন্তরের …

Video Gallery
প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন,হীন মানসিকতা মুখ্যমন্ত্রীর

অপ্রতুল স্বাস্থ্য পরিকাঠামো। তাই,কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট-এর দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। কিন্তু সেই বৈঠকেও প্রধানমন্ত্রীকে তাচ্ছিল্য করে তাকে অসম্মান করেছেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন বলে জানালেন মুখ্যমন্ত্রী, কতটা হীন মানসিকতা হলে একথা বলা স্বম্ভব তা সারাদেশ দেখলো। তবু হয়তো মুখ্যমন্ত্রী লজ্জিত হননি। দেশের স্বাস্থ্যব্যবস্থা …

Video Gallery
গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা

গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা করা হয়েছিল তা ক্ৰমশঃ প্রকাশিত হচ্ছে। পাকিস্তানের মদতে বিচ্ছিন্নতাবাদী এই শক্তিগুলিকে প্রত্যেকের চিনে নেওয়া উচিত।