দেশকে আবার নেতৃত্ব দেবে কলকাতা, আইসিসির সভায় বললেন নরেন্দ্র মোদী…

Video Gallery
Facebooktwitteryoutubeby feather


দেশকে আবার নেতৃত্ব দেবে কলকাতা, আইসিসির সভায় বললেন নরেন্দ্র মোদী…কটাক্ষ করেছেন সুজন চক্রবর্তী, অধীর চৌধুরী। ৩৫বছর এরাজ্যে ক্ষমতায় থেকে রাজ্যের সর্বনাশ করার পরও সুজন চক্রবর্তীরা বড়বড় কথা বলে কি করে? আর বিধানচন্দ্র রায়ের পর নিজেদের মধ্যে গোষ্ঠীকোন্দল ছাড়া কংগ্রেস পশ্চিমবঙ্গের জন্যে কি করেছে? শেষ দশবছরে কংগ্রেস কেন্দ্রে ক্ষমতায় থাকাকালীন অধীর বাবুরা রাজ্যের জন্যে কত টাকা এনেছেন? আজ প্রধানমন্ত্রী এরাজ্যে পাটশিল্পকে পুনরুজ্জীবিত করতে চাইলে এদের অসুবিধা কোথায়?
PM Modi ने कहा: ये समय अवसर को पहचानने का है, खुद को आज़माने का है और नई बुलंदियों की ओर जाने का है
People, Planet, Profit: PM Modi on Bold Reforms, Self-Reliant India and Bengal

Facebooktwitteryoutubeby feather
Video Gallery
প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন,হীন মানসিকতা মুখ্যমন্ত্রীর

অপ্রতুল স্বাস্থ্য পরিকাঠামো। তাই,কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট-এর দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। কিন্তু সেই বৈঠকেও প্রধানমন্ত্রীকে তাচ্ছিল্য করে তাকে অসম্মান করেছেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন বলে জানালেন মুখ্যমন্ত্রী, কতটা হীন মানসিকতা হলে একথা বলা স্বম্ভব তা সারাদেশ দেখলো। তবু হয়তো মুখ্যমন্ত্রী লজ্জিত হননি। দেশের স্বাস্থ্যব্যবস্থা …

Video Gallery
গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা

গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা করা হয়েছিল তা ক্ৰমশঃ প্রকাশিত হচ্ছে। পাকিস্তানের মদতে বিচ্ছিন্নতাবাদী এই শক্তিগুলিকে প্রত্যেকের চিনে নেওয়া উচিত।

Video Gallery
গভীর ষড়যন্ত্র পাঞ্জাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটুর জন্যে দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন।

গভীর ষড়যন্ত্র পাঞ্জাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটুর জন্যে দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন। ইতিহাসে এমন পরিস্থিতি আগে তৈরি হয়নি, যেখানে কোনও রাজ্য সরকার প্রধানমন্ত্রীর ক্ষতি করার চেষ্টা করেছে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী দেশের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে যায়নি। উপরন্তু যে পথ একমাত্র পুলিশ জানতো সেই পথ বিক্ষোভকারীরা জানলো কি করে?