বীরভূমের SP যিনি ভাঙচুরের দিন সম্পূর্ণ নিষ্ক্রিয় থাকলেন, যিনি গন্ডগোলের দিন ফোন তুললেন না,

Video Gallery
Facebooktwitteryoutubeby feather

বীরভূমের SP যিনি ভাঙচুরের দিন সম্পূর্ণ নিষ্ক্রিয় থাকলেন, যিনি গন্ডগোলের দিন ফোন তুললেন না, তারপরে বিশ্বভারতীর অশান্তি থামাতে সক্রিয় হলেন না,তিনি আজ পাঞ্জাবি-পাজামা পরে সাইকেল চড়ে ঘুরে বেড়িয়ে নাকি জনমত শুনছেন। এখন পরিষ্কার নবান্নের নির্দেশে অশান্তি বাঁধানোর চেষ্টা চলছে। আর সাতাশ জন বুদ্ধিজীবী সরাসরি গেট ভাঙার নিন্দা করলেন না। এর আগে নিরাপত্তার তাগিদে শান্তি নিকেতনের বিভিন্ন স্থানে গত কয়েক দশক ধরে পাঁচিল তোলা হয়েছিলো, তখন বুদ্ধিজীবী-মমতাজীবীরা কোন দিন প্রতিবাদ করেনি কেন? আসলে রাজ্যের মুখ্যমন্ত্রী বিশ্বভারতী নিয়ে রাজনীতি করতে চাইছে। আর এখন তো পাঁচিল নয়, ফেন্সিং এর কাজ চলছিলো।

Facebooktwitteryoutubeby feather
Video Gallery
প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন,হীন মানসিকতা মুখ্যমন্ত্রীর

অপ্রতুল স্বাস্থ্য পরিকাঠামো। তাই,কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট-এর দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। কিন্তু সেই বৈঠকেও প্রধানমন্ত্রীকে তাচ্ছিল্য করে তাকে অসম্মান করেছেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন বলে জানালেন মুখ্যমন্ত্রী, কতটা হীন মানসিকতা হলে একথা বলা স্বম্ভব তা সারাদেশ দেখলো। তবু হয়তো মুখ্যমন্ত্রী লজ্জিত হননি। দেশের স্বাস্থ্যব্যবস্থা …

Video Gallery
গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা

গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা করা হয়েছিল তা ক্ৰমশঃ প্রকাশিত হচ্ছে। পাকিস্তানের মদতে বিচ্ছিন্নতাবাদী এই শক্তিগুলিকে প্রত্যেকের চিনে নেওয়া উচিত।

Video Gallery
গভীর ষড়যন্ত্র পাঞ্জাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটুর জন্যে দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন।

গভীর ষড়যন্ত্র পাঞ্জাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটুর জন্যে দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন। ইতিহাসে এমন পরিস্থিতি আগে তৈরি হয়নি, যেখানে কোনও রাজ্য সরকার প্রধানমন্ত্রীর ক্ষতি করার চেষ্টা করেছে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী দেশের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে যায়নি। উপরন্তু যে পথ একমাত্র পুলিশ জানতো সেই পথ বিক্ষোভকারীরা জানলো কি করে?