প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন,হীন মানসিকতা মুখ্যমন্ত্রীর

Video Gallery
Facebooktwitteryoutubeby feather


অপ্রতুল স্বাস্থ্য পরিকাঠামো। তাই,কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট-এর দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। কিন্তু সেই বৈঠকেও প্রধানমন্ত্রীকে তাচ্ছিল্য করে তাকে অসম্মান করেছেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগেই উনি উদ্বোধন করে দিয়েছেন বলে জানালেন মুখ্যমন্ত্রী, কতটা হীন মানসিকতা হলে একথা বলা স্বম্ভব তা সারাদেশ দেখলো। তবু হয়তো মুখ্যমন্ত্রী লজ্জিত হননি। দেশের স্বাস্থ্যব্যবস্থা ঢেলে সাজাতে চাইছেন প্রধানমন্ত্রী। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ সহ গোটা দেশে যে ৮ হাজারেরও বেশি ‘জন ঔষধি কেন্দ্র’ স্থাপন করা হয়েছে,সেগুলিতে অত্যন্ত সস্তা দামে ওষুধ এবং শল্যচিকিৎসার বিভিন্ন সরঞ্জাম পাওয়া যাচ্ছে। এই স্টোরগুলিতে ক্যান্সারের চিকিৎসার জন্য ৫০টিরও বেশি ওষুধ অত্যন্ত কম দামে পাওয়া যায়। সরকার ৫০০টিরও বেশি ওষুধের দাম যেভাবে নিয়ন্ত্রণ করেছে তা প্রতি বছর রোগীদের ৩ হাজার কোটি টাকারও বেশি সাশ্রয় করছে। নাগরিকদের এই অর্থ সাশ্রয় হচ্ছে। করোনারি স্টেন্টস-এর দামও বেঁধে দেওয়ার ফলে হার্টের রোগীদের প্রতি বছর ৪,৫০০ কোটি টাকা সাশ্রয় হচ্ছে।

Facebooktwitteryoutubeby feather
Video Gallery
১২৫ তম জন্মজয়ন্তীতে গ্রানাইটে নির্মিত নেতাজির বিশাল মূর্তি বসছে ইন্ডিয়া গেটে।

ঐতিহাসিক সিদ্ধান্ত, নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মজয়ন্তীতে গ্রানাইটে নির্মিত নেতাজির একটি বিশাল মূর্তি বসতে চলেছে ইন্ডিয়া গেটে। প্রতিটি বাঙালি তথা ভারতবর্ষের প্রতিটি দেশপ্রেমী মানুষ আজ গর্বিত। কিন্তু যে কংগ্রেস নেতাজিকে চিরকাল অসম্মান করেছে আজ তারা ও তাদের সাঙ্গপাঙ্গরা আবার নেমেছে মানুষকে বিভ্রান্ত করতে।

Video Gallery
নেতাজির ট্যাবলো বিতর্ককারীদের দল নেতাজিকে গত সত্তর বছর ধরে শুধু অসম্মান প্রদর্শন করেছেন।

বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পূর্বে স্বাধীনতার সত্তর বছরে কোন প্রধানমন্ত্রী দেশনায়ক নেতাজিকে এমনভাবে তার প্রাপ্য সম্মানটুকু দেননি। বর্তমান প্রধানমন্ত্রী ২৩শে জানুয়ারি তার জন্মদিনকে পরাক্রম দিবস থেকে নেতাজির ইচ্ছানুযায়ী আন্দামান-নিকোবরের নামাঙ্কন, নেতাজিই দেশের প্রথম প্রধানমন্ত্রী ঘোষণা থেকে INA এর যোদ্ধাদের সম্মান, এমন একাধিক কার্যক্রমের মধ্যে থেকে বিভিন্নভাবে নেতাজির প্রতি তার অন্তরের …

Video Gallery
গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা

গত পাঁচই জানুয়ারি ভীষণ সুপরিকল্পিতভাবে দেশের প্রধানমন্ত্রীকে শারীরিকভাবে আক্রমনের পরিকল্পনা করা হয়েছিল তা ক্ৰমশঃ প্রকাশিত হচ্ছে। পাকিস্তানের মদতে বিচ্ছিন্নতাবাদী এই শক্তিগুলিকে প্রত্যেকের চিনে নেওয়া উচিত।