বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপি বুদ্ধিজীবী সেলের আহ্বানে আজ নদীয়া জেলার কল্যাণীতে [email protected]এর উপর আলোচনা..

Video Gallery
Facebooktwitteryoutubeby feather


বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপি বুদ্ধিজীবী সেলের আহ্বানে আজ নদীয়া জেলার কল্যাণীতে [email protected]এর উপর আলোচনা সভা অনুষ্ঠিত হল। সেখানে বক্তব্য রাখলাম। বক্তব্য রাখতে গিয়ে প্রসঙ্গক্রমে স্বাধীনতা-পরবর্তী ৭৫ বছরের নানা সাফল্য-ব্যর্থতার কথা উঠে এলো।
আলোচনায় উঠে এলো যে, এই ৭৫ বছরের মধ্যে মোদিজীর বিগত ৮ বছরের প্রধানমন্ত্রীত্বকালই হল দেশের চূড়ান্ত অগ্রগতির কাল। দেশের অভ্যন্তরীণ ক্ষেত্রে শিক্ষা, বিজ্ঞান, অর্থনীতি, জন পরিষেবা প্রভৃতি ক্ষেত্রে এই ৮ বছর এক সাফল্যের যুগ। আবার আন্তর্জাতিক ক্ষেত্রে এই ৮ বছর এক গর্বের সময়কাল। আজ যখন ভারতের প্রতিবেশি-সহ বিশ্বের বহু দেশ ধুকছে, তখন ভারত এগিয়ে চলেছে। ভারতের অর্থনীতিও ক্রমাগত মজবুত হয়ে চলেছে, যার উপর ভিত্তি করে সাম্রাজ্যবাদী রাষ্ট্রের মোকাবিলার উদ্দেশ্যে ভারত সামরিক শক্তি বহুগুণ বৃদ্ধি করেছে। ভারতের সীমান্ত সুরক্ষার বিষয় ও কাশ্মীর নীতি এখন আর নেহরুর আমলের নীতির মতো ঠুনকো নয়। আবার সাম্প্রতিক করোনাকালে বহু দেশ যখন দিশেহারা, তখন মোদিজীর নেতৃত্বে ভারতের মানুষ টীকা পেয়েছে এবং বাইরের বহু দেশকে টিকাদানের ক্ষেত্রে ভারত কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। এই অগ্রগতির ধারা বজায় রেখে মোদিজীর আহ্বানে স্বাধীনতার অমৃতকালে আগামী ২৫ বছর ধরে আমাদের আরও অনেক উন্নয়ন ঘটাতে হবে। তবেই ভারত ভবিষ্যতে বিশ্বগুরুর আসন লাভ করবে, ‘ভারত আবার জগত সভায় শ্রেষ্ঠ আসন ল’বে’।
সবার সঙ্গে কিছুটা সময় কাটিয়ে আনন্দিত হলাম।

Facebooktwitteryoutubeby feather
Video Gallery
২১শে জুলাই পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রীর জেহাদের ডাক দিয়েছেন।

২১শে জুলাই পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রীর জেহাদের ডাক দিয়েছেন।অন্যদিকে PFI ভারতবর্ষকে আগামী ২০৪৭ এ ইসলামিক রাস্ট্রে পরিনত করার পরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছে, মূলত পশ্চিমবাংলার অসংখ্য স্থানে তৃনমূলের ছাতার তলায় থেকে PFI প্রস্তুতি নিচ্ছে। বারুদের উপর গোটা পশ্চিমবাংলা ও রাজ্যের সনাতনী সমাজ। #dranirbanganguly

Video Gallery
মহিলা পুলিশ ছাড়া মহিলাদের বেধড়ক মারা হয়েছে বিজেপির ” নবান্ন চলো ” অভিযানে। সরব হচ্ছে বিজেপি।

মহিলা পুলিশ ছাড়া মহিলাদের বেধড়ক মারা হয়েছে বিজেপির ” নবান্ন চলো ” অভিযানে। সরব হচ্ছে বিজেপি।

Video Gallery
West Bengal police are working hand in glove with the Mamata govt

West Bengal police are working hand in glove with the Mamata govt.