নতুন দিল্লিতে অনুষ্ঠিত জাতীয় কর্মসমিতির বৈঠকে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জী পশ্চিমবঙ্গের ….

Video Gallery
Facebooktwitteryoutubeby feather


নতুন দিল্লিতে অনুষ্ঠিত জাতীয় কর্মসমিতির বৈঠকে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জী পশ্চিমবঙ্গের সমস্ত বিজেপি কর্মীদের বিশেষভাবে সাধুবাদ জানিয়েছেন । নরেন্দ্র মোদী মহাশয় উল্লেখ করেছেন যে, পশ্চিমবঙ্গে অমানবিক অত্যাচার সত্বেও বিজেপি কর্মীরা যেভাবে অপশাসনের বিরুদ্ধে রাজনৈতিক লড়াই চালিয়ে গেছেন এবং তারা রাজনৈতিকভাবে ঘুরে দাঁড়িয়েছেন তার জন্য তাদেরকে যত সাধুবাদ জানানো যায় তা খুবই কম।

পশ্চিমবঙ্গের মানুষের ভালোবাসা ও বিশ্বাস কে সঙ্গে নিয়ে বঙ্গ বিজেপি তার রাজনৈতিক কার্যকলাপকে আরো শক্তিশালী করে তুলবে। দুর্নীতিমুক্ত- অপশাসন মুক্ত-হিংসামুক্ত পশ্চিমবঙ্গ গড়ে তুলতে শ্রী নরেন্দ্র মোদী জী বিজেপির সর্বস্তরের কর্মীদের আহ্বান জানিয়েছেন।আগামীদিনে বিজেপির নেতৃত্বে পশ্চিমবঙ্গে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত হবে, এটাই আমাদের লক্ষ্য এবং বিশ্বাস।

Facebooktwitteryoutubeby feather
Video Gallery
প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির উদ্যোগে এবং স্বরাষ্ট্র দপ্তরের সহযোগিতায় স্বাধীন ভারতবর্ষে….

Post Views: 37 প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির উদ্যোগে এবং স্বরাষ্ট্র দপ্তরের সহযোগিতায় স্বাধীন ভারতবর্ষে বিগত ৭৫ বছরে প্রথমবারের জন্য সমগ্র দেশজুড়ে , বিশেষত নেতাজির স্মৃতি বিজড়িত বিভিন্ন স্থান – পশ্চিমবঙ্গ, আন্দামান- নিকোবর, মনিপুর,নাগাল্যান্ড, গুজরাট – এ ১৭ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত নেতাজি সুভাষচন্দ্র বসুকে সম্মান প্রদানের জন্য তাঁর জন্মবার্ষিকী …

Video Gallery
১২ জানুয়ারি, স্বামী বিবেকানন্দের জন্মদিবস এবং ‘জাতীয় যুব দিবস ‘উপলক্ষ্যে স্বামীজিকে…

Post Views: 44 ১২ জানুয়ারি, স্বামী বিবেকানন্দের জন্মদিবস এবং ‘জাতীয় যুব দিবস ‘উপলক্ষ্যে স্বামীজিকে শ্রদ্ধাজ্ঞাপনের উদ্দেশ্যে বিজেপি দক্ষিণ ২৪ পরগনা (পূর্ব) জেলার পক্ষ থেকে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করলাম। সোনারপুর দক্ষিণ বিধানসভার ২ নং মণ্ডলের চৌহাটি কিশোর সংঘ ক্লাবের মাঠে প্রদর্শনী ফুটবল খেলার উদ্বোধন, সোনারপুর উত্তর বিধানসভার ১ নং মণ্ডলের …

Video Gallery
৬ জানুয়ারি, ২০২৩, দিল্লিতে G20 সূচনা এবং Y20 এর Curtain Raiser অনুষ্ঠানে অংশগ্রহণ করলাম।

Post Views: 61 ৬ জানুয়ারি, ২০২৩, দিল্লিতে G20 সূচনা এবং Y20 এর Curtain Raiser অনুষ্ঠানে অংশগ্রহণ করলাম। এক অসাধারণ তাৎপর্যপূর্ণ ঐতিহাসিক মূহুর্ত। সারাবিশ্বে ভারতের নেতৃত্ব প্রতিষ্ঠার ক্ষেত্রে এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। আসুন আমরা সকলে একত্রিতভাবে এইবছরে G20 কে সফল করে আন্তর্জাতিকস্তরে ভারতের শ্রেষ্ঠত্বকে প্রতিষ্ঠা করি।