আসানসোল দক্ষিণ হোক বা যাদবপুর…, সায়নী ঘোষকে নিয়ে যা বললেন শুভেন্দু অধিকারী

In News

অনলাইন কোলফিল্ড টাইমস, কলকাতা: মঙ্গলবার রাতে বারুইপুর জেলা বিজেপি কার্যালয়ে, জেলা বিজেপি নেতৃত্বের সঙ্গে একটি সাংগঠনিক বৈঠকে অংশ নিলেন বিজেপি নেতা এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৈঠক শেষে বেরিয়ে আসার সময় যাদবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ সম্পর্কে তাৎপর্যপূর্ণ মন্তব্যও করলেন তিনি।

যাদবপুরে এ বার ড. অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে প্রার্থী করেছে বিজেপি। বিশিষ্ট শিক্ষাবিদ হিসেবে পরিচিত অনির্বাণ গত ২০২১ সালের বিধানসভা ভোটেও প্রার্থী হয়েছিলেন বোলপুর থেকে। তথাকথিত ‘বামদুর্গ’ হিসাবে পরিচিত যাদবপুরে এ বার তাঁকেই প্রার্থী করেছে গেরুয়া শিবির। বিজেপির প্রথম দফার প্রার্থীতালিকায় নাম ঘোষণার পরই জোরকদমে প্রচারে নেমে পড়েছেন অনির্বাণ। মঙ্গলবার রাতে দলীয় নেতৃত্বের সঙ্গে একটি সাংগঠনিক বৈঠকে যোগ দিতে জেলা পার্টি কার্যালয়ে আসেন শুভেন্দু।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সম্পর্কে প্রতিক্রিয়া চাওয়া হলে শুভেন্দু বলেন, “যে প্রার্থীকে দক্ষিণ আসানসোল রিজেক্ট করেছে, সেই প্রার্থীকে যাদবপুরও রিজেক্ট করবে। এটা এডুকেটেড এলাকা। এখানে বাবা মহাদেবকে নিয়ে যা কাণ্ড করে রেখেছেন আর যে ভাষায় কথাবার্তা বলেন, এখানকার লোক অ্যাকসেপ্ট করবেন না। এখানকার লোক ভীষণ সচেতন, শিক্ষিত। এখানে বেকার বেশি থাকতে পারে, পেনশনার বেশি থাকতে পারে, বাংলাদেশ থেকে এক কাপড়ে চলে আসা শরণার্থীও প্রচুর থাকতে পারে, কিন্তু এখানকার লোক জানে কাকে হারাতে হবে আর কাকে জেতাতে হবে।”

সংবাদিকরা জানতে চান, ‘শিবরাত্রি’র বিতর্কিত সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে কিছু বলবেন? তৎক্ষণাৎ শুভেন্দুর জবাব, “পাবলিকই বলবে, আসানসোলেও বলেছে।”

প্রসঙ্গত,২০২১ সালের বিধানসভা ভোটে আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে সায়নীকে প্রার্থী করেছিল জোড়াফুল শিবির। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে পরাজিত হন তিনি।

Source: https://coalfieldtimes.com/state/suvendu-adhikari-on-saayone-ghosh/

In News
যাদবপুর লোকসভা কেন্দ্রে ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়ের কর্মসূচি

রামনবমী উপলক্ষে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায় গতকাল বিকেলে সোনারপুর বিধানসভা কেন্দ্রে এক বিশাল শোভাযাত্রায় অংশ নেন। ডঃ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে এই শোভাযাত্রায় বিগত সব বছরের তুলনায় অনেক বেশী মানুষ উপস্থিত ছিলেন। বিগত কয়েকবছরে রাজ্যে বঙ্গ বিজেপির সমর্থন উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে। সোনারপুর কেন্দ্রে কিশোর থেকে শুরু করে …

In News
তবে কি টালিগঞ্জও অনির্বানের পাশে ?

Bangla News Dunia , অমিত : গতকাল রাতে যাদবপুর কেন্দ্রের বিজেপির প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় যাদবপুর লোকসভা কেন্দ্রে অন্তর্গত টালিগঞ্জ বিধানসভা এলাকার ১১৪ নম্বর ওয়ার্ডের শ্যামাপ্রসাদ পল্লী থেকে একটি জনসম্পর্ক শুরু করে। সেই জনসম্পর্ক মিছিলে অংশগ্রহণ করেন একাধিক বিজেপির নেতা কর্মী থেকে শুরু করে স্থানীয় জনসাধারণ। রাস্তার দুই ধারে স্থানীয় জনসাধারণ নিজেদের …

In News
মোদীজির “সবকা সাথ সবকা বিকাশ”, এই মন্ত্রেই প্রচার ঝড় তুলছেন যাদবপুরের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের

Bangla News Dunia, অমিত: ভোট যত এগিয়ে আসছে বিভিন্ন প্রার্থীদের প্রচারের মাত্রাও তত বাড়ছে। যদিও যাদবপুর লোকসভা নির্বাচন সপ্তম দফায অর্থাৎ শেষ দফায় ভোট হবে, তবুও প্রচারে কোন খামতি রাখছেন না কোন দলই। যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে সকালে টালিগঞ্জ বিধানসভার ঊষা ব্রীজ থেকে মজুমদার পাড়া পর্যন্ত …