তবে কি টালিগঞ্জও অনির্বানের পাশে ?

In News

Bangla News Dunia , অমিত : গতকাল রাতে যাদবপুর কেন্দ্রের বিজেপির প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় যাদবপুর লোকসভা কেন্দ্রে অন্তর্গত টালিগঞ্জ বিধানসভা এলাকার ১১৪ নম্বর ওয়ার্ডের শ্যামাপ্রসাদ পল্লী থেকে একটি জনসম্পর্ক শুরু করে। সেই জনসম্পর্ক মিছিলে অংশগ্রহণ করেন একাধিক বিজেপির নেতা কর্মী থেকে শুরু করে স্থানীয় জনসাধারণ।

রাস্তার দুই ধারে স্থানীয় জনসাধারণ নিজেদের নিজেদের ঘর থেকে বেরিয়ে তাদের প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে দেখার জন্য ঘর থেকে বেরিয়ে আসেন।

কেউ তাকে আশীর্বাদ করেন, কেউ তাকে আশ্বাস দেন যে তারা প্রার্থীর পাশেই আছেন। টালিগঞ্জ এলাকায় অনুন্নয়নের ছবি ধরা পড়েছে। যেখানে প্রার্থী নিজেই বলেছেন যে টালিগঞ্জ এলাকার বিভিন্ন অলিগলির রাস্তা এতটাই খারাপ যে সেই রাস্তাতে চলা যায় না। এমনকি স্থানীয় মানুষজন প্রার্থীকে জানায় যে বর্ষাকালে তারা খুবই অসুবিধার মধ্যে সেখানে বসবাস করেন। কিন্তু সরকার বা পৌরসভা তাদের এই রাস্তা ঠিক করার কথা ভাবে না। বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় তাদের আশ্বাস দেন বিজেপি রাজ্যে সরকারে আসলে তারা রাজ্যে উন্নয়নের বন্যা বইয়ে দেবে।

তিনি বলেন দেশের যেই সকল রাজ্যে বিজেপি সরকার রয়েছে সেখানেই মানুষ সুখ শান্তিতে বসবাস করছে। সেখানে মানুষের কাছে কর্ম আছে, মানুষ সরকারি সব রকম সুযোগ সুবিধা রয়েছে। কিন্তু বাংলায় তা হচ্ছে না। এই দিন বিজেপির প্রার্থীর সমর্থনে যেই সুবিশাল মিছিল টালিগঞ্জ এলাকার স্থানীয় বিজেপি আয়োজন করেছিল সেই মিছিলে প্রার্থীর জন্য গাড়ির আয়োজন করেছিল স্থানীয় বিজেপি। কিন্তু বিজেপির প্রার্থী অনির্বান গঙ্গোপাধ্যায় গাড়িতে করে না গিয়ে তিনি পায়ে হেঁটে প্রায় পাঁচ থেকে ছয় কিলোমিটার পথ পাড়ি দেন।

আর রাস্তার ধুই ধারে সাধারণ মানুষের কাছে তিনি ভোট দেওয়ার জন্য আশীর্বাদ চান। গতকালের সেই সুবিশাল মিছিল ১১৪ নম্বর ওয়ার্ডের শ্যামাপ্রসাদ পল্লী থেকে শুরু হয়ে ১১৬ নম্বর ওয়ার্ডের ঢালিপাড়ার বিজেপি পার্টি অফিসে গিয়ে সম্পন্ন হয়। সেখানে তিনি কিছুক্ষণ স্থানীয় বিজেপির সাথে কথোপকথন করেন , তারপর তিনি পরবর্তী গন্তব্যের উদ্দেশ্যে বেরিয়ে যান। গতকাল হনুমান জয়ন্তী থাকায় যেখানে যেখানে ভগবান হনুমানের পুজো হয়েছে সেই সকল স্থানে তিনি যান।

In News
যাদবপুর লোকসভা কেন্দ্রে ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়ের কর্মসূচি

রামনবমী উপলক্ষে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায় গতকাল বিকেলে সোনারপুর বিধানসভা কেন্দ্রে এক বিশাল শোভাযাত্রায় অংশ নেন। ডঃ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে এই শোভাযাত্রায় বিগত সব বছরের তুলনায় অনেক বেশী মানুষ উপস্থিত ছিলেন। বিগত কয়েকবছরে রাজ্যে বঙ্গ বিজেপির সমর্থন উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে। সোনারপুর কেন্দ্রে কিশোর থেকে শুরু করে …

In News
মোদীজির “সবকা সাথ সবকা বিকাশ”, এই মন্ত্রেই প্রচার ঝড় তুলছেন যাদবপুরের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের

Bangla News Dunia, অমিত: ভোট যত এগিয়ে আসছে বিভিন্ন প্রার্থীদের প্রচারের মাত্রাও তত বাড়ছে। যদিও যাদবপুর লোকসভা নির্বাচন সপ্তম দফায অর্থাৎ শেষ দফায় ভোট হবে, তবুও প্রচারে কোন খামতি রাখছেন না কোন দলই। যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে সকালে টালিগঞ্জ বিধানসভার ঊষা ব্রীজ থেকে মজুমদার পাড়া পর্যন্ত …

In News
অনির্বাণ গঙ্গোপাধ্যায় রোড শো করলেন কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে

ট যত এগিয়ে আসছে বিভিন্ন প্রার্থীদের প্রচারের মাত্রা ও তত বাড়ছে। যাদবপুর লোকসভা নির্বাচন সপ্তম দফায অর্থাৎ শেষ দফায় ভোট হবে, তবুও প্রচারে কোন খামতি রাখছেন না কোন দলই। যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে সকালে টালিগঞ্জ বিধানসভার ঊষা ব্রীজ থেকে মজুমদার পাড়া পর্যন্ত রোড শো করতে …